October 7, 2024, 7:45 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বাবা-মা-বোন হত্যায় ৪ দিনের রিমান্ডে মেহজাবিন

ডিটেকটিভ ডেস্কঃঃ

রাজধানীর কদমতলীতে তিন জনকে হত্যায় মেহজাবিন মুন ও তার স্বামী শফিকুল ইসলামকে আসামি করে মামলা হয়েছে। স্বজনদের দাবি শফিকুলই হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী। শফিকুল অসুস্থ থাকায় কেবল মেহেজাবিনকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

ঢাকা মেডিকেলের মর্গে হত্যার শিকার হওয়া তিনজনের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) সকালে কদমতলীর মুরাদপুর রজ্জব আলী সরদার রোডের ৫ তলা বাড়ির দ্বিতীয় তলা থেকে মুনের বাবা-মা ও বোনের মরদেহ উদ্ধার করে পুলিশ। বাবা-মা, বোনকে হত্যার পর মেহজাবিন ইসলাম মুন নিজেই ট্রিপল নাইনে ফোন করলেও স্বজনদের দাবি ঘটনার মূল পরিকল্পনাকারী তার স্বামী শফিকুল ইসলাম। যাকে ভুক্তভোগী হিসেবে উদ্ধার করে পুলিশ।

হত্যার শিকার হওয়া তিন জন হলেন- মেহজাবিনের বাবা মাসুদ রানা (৪৮), মা মৌসুমী ইসলাম (৪৬) ও বোন জান্নাতুল ফেরদৌস মৌহিনী (২০)।

স্বজনদের দাবি, দীর্ঘদিন ধরে টাকার জন্য শ্বশুরকে চাপ দিচ্ছিলেন শফিকুল। টাকা না দেয়ায় মেহেজাবিনের আগের ঘরের মেয়েকে মেরে ফেলার হুমকি দিচ্ছিলেন তিনি। হত্যাকাণ্ডটিও পরিকল্পিত বলে দাবি তাদের।

তবে, পুলিশ বলছে, হত্যাকাণ্ডের পেছনে বেশকিছু বিষয় কাজ করতে পারে। তদন্তে সব দিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে ডিএমপি ওয়ারী জোনের ডিসি শাহ ইফতেখার আহমেদ।

২০১৬ সালেও একটি হত্যা মামলায় কয়েক মাস কারাগারে থাকতে হয় মেহজাবিন ও শফিকুলকে।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর